শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বগুড়ায় সামরিক শাসন জারির দাবি গ্রেফতার ১

বগুড়ায় সামরিক শাসন জারির দাবি গ্রেফতার ১

বগুড়া প্রতিনিধি: বগুড়ার সাতমাথা সামরিক শাসন জারির দাবি সংবলিত প্লেকার্ড বুকে ঝুলিয়ে অবস্থান নেওয়ার সময় এক যুবককে আটক করেছে পুলিশ।আটককৃত ওই যুবকের নাম মাসুদার রহমান রানা ওরফে মাসুদ রানা (২৮)। সে নন্দীগ্রাম উপজেলার বাশো গ্রামের মোবারক আলীর ছেলে।

রোববার দুপুরে তাকে আটক করে সদর থানা পুলিশ।মাসুদ রানার কাছ থেকে উদ্ধার করা প্লেকার্ডে লেখা ছিল- ‘লাখো লাখো শহীদ ভাইদের মনে ছিল আশা, কোটি কোটি মানুষ পাবে স্বাধীনতা, বীর বাঙ্গালীর আশা পূরণ করতে জনসম্মুখে কুপিয়ে খুন ধর্ষণ লুটপাট বন্ধ করতে সামরিক শাসন চাই’ নির্যাতিত মানুষ রানা।

সে প্লেকার্ড বুকে নিয়ে সাতমাথা চত্বরে যে স্থানে মানববন্ধন হয় সেখানে একাই দাঁড়িয়ে থাকে।বিষয়টি পুলিশের নজরে আসলে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে আটক মাসুদ রানার সাথে কথা বললে তিনি বলেন, বরগুনায় স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনা তার বিবেক নাড়া দেয়।

মূলত ওই খুনের বিচার দাবি করে তিনি অবস্থান নেন। সামরিক শাসন কি তা বোঝে না দাবি করে মাসুদ রানা জানান, বিষয়টি দেশের সব প্রশাসনের নজরে আনার জন্য তিনি সামরিক শাসনের বিষয়টি লিখেছেন।ছোট বেলায় বগুড়ার উপশহরে একটি হাফেজি মাদরাসা থেকে লেখা পড়া করেছেন তিনি।

এখন ভ্যান গাড়িতে করে বিভিন্ন কোম্পানির মালামাল দোকানে সরবরাহ করেন। বসবাস করেন কাহালু উপজেলার বেলঘড়িয়া গ্রামে।তার অসংলগ্ন কথাবার্তা মানসিক রোগী বলে পুলিশ ধারণা করছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ প্রতিবেদক-কে বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিক রোগী। তাকে আরও জিজ্ঞাসাবাদ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 মতিহার বার্তা ডট কম-০১ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply